উজিরপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিনিধি সভায় এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ নভেম্বর বুধবার বিকেলে উজিরপুর মহিলা কলেজ মাঠে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন সবুজের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শহিদুল আলম মনির, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য অশোক কুমার হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি তাপস রায়, সাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খায়রুল বাশার লিটন প্রমূখ।
প্রতিনিধি সভায় প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ একটি সুসংগঠিত সংগঠন। প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠন অত্যন্ত শক্তিশালী। আওয়ামীলীগকে ইচ্ছা করলেই কেউ ফেলে দিতে পারবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নয়নশীল দেশে পরিনত হচ্ছে বাংলাদেশ। সভাশেষে সভাপতি পদে ৭জন ও সাধারণ সম্পাদক পদে ১২ জনের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসিনিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.