আ.লীগের কাউন্সিলকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বাচ্চুকে সাধারণ সম্পাদক দেখতে চান উপজেলাবাসী

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে ৭ ডিসেম্বর আওয়ামীলীগের কাউন্সিলকে ঘিরে প্রার্থীদের নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে। ইতিমধ্যে উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু কে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য নেতাকর্মীরা একাট্টা।

সাধারণ নেতাকর্মীরা তাকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়। কেননা, ২০০৩ সালে উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব গ্রহন করে সংকুচিত অবহেলিত যুবলীগকে ৮১টি ওয়ার্ড যুবলীগের কমিটি তৈরী করে একটি সর্ববৃহৎ অঙ্গ সংগঠন যুবলীগের উপজেলা কমিটি গঠনের মধ্য দিয়ে আওয়ামীলীগকে শক্তিশালী করে।

২০১২ সালের ২৯ নভেম্বর ব্যাপক সমর্থন নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সদা হাস্যোজ্জল আঃ মজিদ সিকদার বাচ্চু অদ্য পর্যন্ত আওয়ামীলীগকে একটি সুশৃঙ্খল শক্তিশালী সংগঠনে পরিনত করে। সকলের আস্থা ও ভালবাসায় উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন। তিনি সাধারণ নেতাকর্মীদের কাছে কর্মীবান্ধব ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিতি লাভ করেন।

কাউন্সিলের ব্যাপারে আঃ মজিদ সিকদার বাচ্চুর কাছে জানতে চাইলে তিনি বিটিসি নিউজকে জানান, আমাদের দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক ও জেলা আওয়ামীলীগের সভাপতি প্রাণপ্রিয় নেতা আবুল হাসান আব্দুল্লাহ আমাকে যে পদই উপহার দিবেন আমি তা মাথা পেতে নেব। আমি শেষ জীবন পর্যন্ত আওয়ামীলীগের কর্মী হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে বেঁচে থাকতে চাই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.