উজিরপুরের সাতলায় ওয়ার্কার্স পার্টি কর্মীসভা অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি উজিরপুর উপজেলা কমিটির উদ্যোগে ইউনিয়ন ওয়ারী ধারাবাহিক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচীর শেষ দিনে ৮ মার্চ শুক্রবার বিকাল ৪ টায় সাতলা ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির কর্মীসভায় ইউনিয়ন কমিটির সভাপতি মহাসিন মিয়ার সভাপতিত্বে সাতলা বাজারস্থ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে ওয়ার্কার্স পার্টি পলিটব্যুরো সদস্য ও বরিশাল জেলা কমিটির সভাপতি নজরুল হক নীলু বলেন আগামী সেপ্টেম্বর–অক্টোবর মাসে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কংগ্রেস অনুষ্ঠিত হবে।
তাই এখন থেকেই পার্টির সাংগঠনিক কার্যক্রম বেগবান করে কংগ্রেস কে সফল করা এবং পার্টিকে শক্তিশালী করে আগামী উপজেলা পরিষদ নির্বাচন ও সকল প্রকার লড়াই সংগ্রামে অংশগ্রহন করার জন্য ওয়ার্কার্স পার্টিকে সংগঠিত করুন।
কমরেড নীলু তার বক্তব্যে সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখুন, বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে কার্যকর ব্যাবস্হা নিন।
সভায় বক্তব্য রাখের বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি উজিরপুর উপজেলা কমিটির সভাপতি ফায়জুল হক বালী ফারাহীন, উপজেলা কমিটির সদস্য জাহিদ হোসেন খান ফারুক, স্থানীয় পার্টির সদস্য নাসির উদ্দীন বালী,রফিকুল ইসলাম রনি, মঙ্গল চন্দ্র সমাদ্দার প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.