মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে শেখাতে হবে – তালুকদার মোঃ ইউনুস

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেনঃ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা আর সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ বার বার সরকার গঠন করায় দেশে গুনগত বিশ্বমানের আধুনিক তথ্য নির্ভর শিক্ষাব্যবস্থা চালু রয়েছে। পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামো উন্নয়ন করে যাচ্ছে।
তাই নতুন প্রজন্ম কে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শিক্ষা দেয়ার জন্য শিক্ষকদের আরো ভূমিকা রাখতে আহবান জানান।
গতকাল ০৯ মার্চ বিকেলে উজিরপুর উপজেলার সাতলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া,সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।
সাতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উজিরপুর উপজেলার সাতলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের গর্ভনিংবডির সভাপতি মোঃ শাহিন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ শিকদার বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু,সীমা রানী শীল।
এছাড়াও অতিথি ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইদ্রিস সরদার, সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল বাশার লিটন সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সাতলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের গর্ভনিংবডির সদস্য, শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকবৃন্দ, এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.