উজিরপুরের শোলক ৭নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে বাশারকে দেখতে চায় এলাকাবাসী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে শোলক ৭নং ওয়ার্ডে বিশিষ্ট সমাজসেবক, দানবীর,গরীব দুখী মানুষের প্রিয়ভাজন ব্যাক্তি মোঃ আবুল বাশার সিকদারকে ইউপি সদস্য হিসেবে দেখতে চায় এলাকাবাসী।
তিনি বর্তমানে ইউপি সদস্য না হয়েও মহামারী করোনা মোকাবেলায় নিজস্ব অর্থায়নে ব্যপক সাহাজ্য সহযোগীতা করেছেন। অসহায়দের শেষ আশ্রয়স্থল হিসেবে তিনি সুপরিচিত হয়েছেন।
দিন রাত অক্লান্ত পরিশ্রম করে জনগনের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন ভাবে সহযোগীতার হাত প্রসারিত করে মানবতার ফেরীওয়ালা নামকরন হয়েছে তার। এমনকী শিক্ষাপ্রতিষ্ঠান রাস্তা ঘাটসহ বিভিন্ন সামাজিক উন্নয়নের তার অবদানের কমতি নেই। জনগনের খেদমতে তার কোন জুরি নেই।
তিনি ধার্মিক, মার্জিত, শিক্ষিত, ন্যয়পরায়ন,ভদ্র স্বভাবী, সৎ চরিত্রের অধিকারী হওয়ায় আসন্ন ইউপি নির্বাচনে তাকে ভোট প্রদান করে ইউপি সদস্য পদে পুনরায় নির্বাচিত করার অঙ্গিকার করে অধিকাংশ ভোটাররা জোট বেধেছে। ওই ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে তাকে ছাড়া অন্য কোন প্রার্থী হিসেবে কাউকে ভাবতে পারছেনা ভোটাররা।
সে ইতিপূর্বে ২০০৩ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ওই ওয়ার্ডে সুনামের সহিত ইউপি সদস্য’র দায়ীত্ব পালন করেছিলেন। তার বিরুদ্ধে নেই কোন দুর্ণীতি ও অনিয়মের অভিযোগ। দায়ীত্বরত থাকাকালীন সময়ে তিনি গরীব দুখীদের ভাতাসহ সরকারের সকল ধরণের সাহায্য সহযোগীতা সঠিক ভাবে যোগ্য পাত্রে অন্ন দান করে সফল মেম্বর আখ্যা পেয়েছিলেন। এলাকার উন্নয়নের স্বার্থে তার কোন বিকল্প প্রার্থী খুঁজে পাচ্ছেনা এলাকার জনগন।
আবুল বাশার জানান আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে তিনি প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং জনগনের মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন। তিনি জনসমর্থনে এগিয়ে রয়েছেন। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে শতভাগ বিজয় লাভ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তিনি ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হিসেবে ভোটারদের কাছে ভোট প্রার্থনা ও দোয়া কামনা করেছেন।
একাধিক ভোটাররা জানান আবুল বাশার সিকদার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হলে এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিবাহ মুক্ত এবং রাস্তা, ঘাট, ব্রীজ, স্কুল, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.