উজিরপুরের বামরাইলে ১৩ দিন ধরে যুবক নিখোঁজ

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে নিখোজের ১৩ দিন অতিবাহিত হলেও যুবকের সন্ধ্যান পাওয়া যায়নি। উপজেলার বামরাইল ইউনিয়নের ১নং ওয়ার্ড দক্ষিণ মোড়াকাঠি গ্রামের মোহাম্মদ নুরুল হক রাড়ীর ছেলে মোহাম্মদ ইমরান রাড়ী (৩০) তার কর্মস্থল মেহেন্দিগঞ্জ হিজলা ফেরিঘাট থেকে ১৩ দিন পূর্বে নিখোঁজ হয়।
এ ঘটনায় হিজলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায় ইমরান রাড়ীকে দুর সম্পর্কে তার নানা মাস্টাররুলে খালাসী পদে হিজলা মেহেন্দিগঞ্জ ফেরিতে চাকরি দেন। ইমরান রাড়ীর আপন মামার শশুরের মাধ্যমে ৩ লাখ টাকা বিনিময়ে মাস্টার রুলে চাকরি নেয়।
৬ মাস পূর্বে কাজে যোগদান করার পরে এ পর্যন্ত কোন বেতন পায়নি বলে পরিবারের লোকজন জানান।
নিখোঁজ এর ব্যাপারে আনোয়ার হোসেন দুলাল জানান, ইমরান নিখোঁজ হওয়ার একদিন আগে সামান্য তেল ঢালা নিয়ে আমাদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। এরপর আমি বাড়িতে জরুরী কাজের জন্য চলে যাই।
একদিন পরে তার সহকর্মী আদরের কাছে বলে সে তার গ্রামের বাড়ী বরিশাল জেলার উজিরপুর উপজেলার দক্ষিণ মোড়াকাঠী গ্রামের উদ্দেশ্যে কাপড়-চোপড় নিয়ে রওয়না হলে আদর বিষয়টি জানতে চাইলে ইমরান বলে ময়লা বিছানাপত্র ও কাপর চোপর ধৌত করা প্রয়োজন বলে বাড়ীতে নিয়ে যাওয়া হচ্ছে।
পরে সহকর্মী আদর তাকে ফোন দিলে ফোনে না পেয়ে তার বাড়ীতে ফোন দিলে বাড়ির লোকজন বলেন ইমরান বাড়িতে আসেনি। পরে সহকর্মী আদর বিষয়টির তাৎক্ষনিক আনোয়ার হোসেন দুলালকে জানান। তিনি আরো বলেন ফেরি চালানোর ফাঁকে ফাঁকে ইমরান বিভিন্ন স্থানে কাজ করতেন। পরিবারের দাবী ইমরানকে অপহরণ করা হয়েছে।
এ ব্যাপারে হিজলা থানার এসআই মোঃ মনিরুজ্জামান বিটিসি নিউজকে জানান ইমরানের নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে এবং নিখোঁজের সন্ধ্যানের জন্য সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এদিকে পরিবার ও এলাকাবাসী নিখোজ যুবকের অক্ষত অবস্থায় দ্রুত সন্ধ্যানের দাবীতে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.