উখিয়ায় দেড় লক্ষ ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার থেকে ১ লক্ষ ৫০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে এক মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, কতিপয় মাদক কারবারি উখিয়ার মেরিন ড্রাইভ সড়কের ছোট বাইল্যাখালি ব্রিজের উপর ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল গতকাল বুধবার (১৮ নভেম্বর) বিকেলে উক্ত স্থানে অভিযান চালায়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেলে একজন ব্যক্তি বস্তাসহ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আটক করা হয়।

ধৃত মো. মিজান (২১) উখিয়ার কুতুপালংস্থ আশ্রয় শিবিরের সি-ব্লকের বনি আমীনের ছেলে।

পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীর হেফাজতে থাকা বস্তা তল্লাশি করে ১ লক্ষ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামী আরও স্বীকার করে, সে দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব-১৫ এর কর্মকর্তা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.