ঈশ্বরদী প্রথম শ্রেনীর রেলষ্টেশনে ছেলের সামনে বাবাকে পিটালেন রেলের ৩ কর্মচারী

পাবনা প্রতিনিধি: গত শনিবার দুপুরে ঈশ্বরদী রেলষ্টেশনে চিত্রা ট্রেনের যাত্রী রাকিবুল ইসলাম, তার পুত্রকে নিয়ে ঢাকাতে যাত্রা করবে মর্মে টিকিট কেটে ট্রেনের অপেক্ষায় ষ্টেশনে যাত্রী সাধারনের বসার স্থানে বসে ছিলেন তার ছোট পুত্রকে নিয়ে। পুত্র ঘুমিয়ে পরার কারনে বাবা তার পাসে বসে ছিলেন।
এসময় বাংলাদেশ রেলওয়ের পাওয়ার কারের ৩ কর্মচারী (ইলেকট্রিক মিস্ত্রী) যাত্রীর সামনে গিয়ে তার ঘুমান্তকে দাঁড়াতে বলে, যাত্রী রকিবুল ইসলাম বলেন জায়গাতো আরও আছে আপনারা বসলে বসেন। তখন রেলওয়ের তিন কর্মচারী ক্ষিপ্ত হয়ে উঠেন। একপর্যায় ঐ যাত্রীকে তার ছেলের সামনেই এলোপাতি কিলঘুষি মাড়তে থাকলে ঘটনা স্থালে ঈশ্বরদীর ফোরম্যান গোলাম রব্বানী সহ অন্যন্যরা দ্রুত ছুটে গিয়ে যাত্রী রকিবুলকে উদ্বার করে।
এতে যাত্রী রকিবুল বাদী হয়ে ঈশ্বরদী (জি আর পি) থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেন। অভিযোগ পত্রে তাদের নাম ঠিকানা না থাকলেও খোঁজ নিয়ে জানা যায় যাত্রীকে মারধরে অংশ নেয় ঈশ্বরদী রেলওয়ের ফোরম্যান অফিসের ষ্টাফ ইলেকট্রিক মিস্ত্রি ( পাওয়ার কারের) সাহিদুল কবির, মিজানুর রহমান রাকিব ও অঙ্গাতনামা অপর এক কর্মচারি।
এব্যাপারে ফোরম্যান গোলাম রাববানীর সাথে কথা বললে তিনি বিষয়টি জানা নাই বলে জানান।
থানার দায়ীত্ব প্রাপ্ত ওসি যোবায়ের হোসেনের কাছে এ বিষয় জানলে চাইলে তিনি অভিযোগ থানায় দাখিল হয়েছে বলে বিটিসি নিউজকে জানিয়েছেন। তবে বিষয়টি তদন্ত পুর্বক তারা রেলওয়ে কর্মকর্তার নিকট প্রতিবেদন পাঠাবে বলে জানিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.