ঈশ্বরদীতে যুবলীগ নেতার গুলিতে ১ জন রিকশাচালক নিহত, ২ জন গুলিবিদ্ধ 

ক্রাইম (পাবনারিপোর্টার: ঈশ্বরদীতে যুবলীগ নেতার গুলিতে মামুন হোসেন (২৬) নামের এক রিকশাচালক নিহত ও দুই জন গুলিবিদ্ধ। গুলিবিদ্ধ দুইজন কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শহরের পশ্চিম টেংরি কড়ইতলা এলাকায়।
প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী পারভেজ জানান, গতকাল (বুধবার ৪ জানুয়ারি) রাত আনুমানিক নয়টার দিকে ঈশ্বরদী শহরের পশ্চিম টেংরি কড়ইতলা এলাকায় দ্রুতগতির একটি ভুটভুটি গাড়ি থামিয়ে তাকে দ্রুতগতির বিষয়ে জিজ্ঞাসা করছিলাম। ভুটভুটিটি থামানোর সময় পেছনে থাকা একটি লেগুনা ভুটভুটির পেছনে ধাক্কা খেয়ে সামনের গ্লাস ভেঙে যায়।
এসময় ভুটভুটি চালাকের চাবি কেড়ে নিয়ে তার কাছ থেকে জরিমানা দাবি করেন লেগুনা চালক। এবিষয়ে তাকে বাধা দিলে একজন মহিলাকে ধাক্কা দেন। এসময় আমরা তাকে মহিলাকে ধাক্কা দেয়ার বিষয়ে জিজ্ঞাসা করলে তর্কাতর্কির এক পর্যায়ে রেগে চলে যান। পরে ভুটভুটি চালকও স্থান ত্যাগ করেন।
তিনি আরও বলেন, ‘এঘটনার কিছুক্ষণ পর আনোয়ার, হৃদয় ও ইব্রাহিমসহ কয়েকজন লোক এসে আমাকে জিজ্ঞাসা করেন- কেন আমরা জরিমানা নিতে বাধা দিয়েছি এবং লেগুনা চালককে তাড়িয়ে দিয়েছি। এসময় মামুন, রকি ও সুমনসহ আশপাশের লোকজন এসে তাদের থামানোর চেষ্টা করলে আনোয়ার হোসেন তার কোমরে থাকা পিস্তল বের করে গুলি করেন। এতে মামুন হোসেন ও রকি হোসেনকে গুলিবিদ্ধ হোন।  আর সুমনকে ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায।
এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। পরে গুলিবিদ্ধ রকি হোসেন ও ছুরিকাঘাতে আহত সুমনের অবস্থার অবনতি হয়। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বিটিসি নিউজকে জানান, ‘মরদেহ উদ্ধার করে হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.