ঈশ্বরদীতে থেকে ট্রাক ভর্তি ছিনতাই হওয়া চিনি উদ্ধার, গ্রেপ্তার -৩


ক্রাইম (পাবনারিপোর্টার: নারায়ণগঞ্জের ছিনতাই হওয়া ৩২০ বস্তা চিনির মধ্যে পাবনার ঈশ্বরদী বাজার ও একটি বিস্কুট কারখানা থেকে পৃথক অভিযান পরিচালনা করে মোট ১৫৯ বস্তা চিনি সহ ট্রাক সহ ৩জনকে আটক করতে সক্ষম হয়েছে ডিবি পুলিশ। এই অভিযানে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ ডিবির চৌকস ইন্সপেক্টর মোঃ হুমায়ুন কবির মোল্লা ।

প্রত্যক্ষদর্শী ‌ ও ডিবি সুত্র জানা যায়, নারায়ণগঞ্জের শিমরাই, মেসার্স এ আর ট্রান্সপোর্টে মাল” সুমাইয়া ট্রাক” ভর্তি যাহার নাম্বার ঢাকা মেট্রো ২০-৮৫১৪ নং ট্রাক ডাইভার মোঃ সুমনকে প্রথমে আটক করার পর তার দেয়া তথ্যের ভিত্তিতে ঢাকা নারায়ণগঞ্জ ডিবি পুলিশের একটি চৌকশ দল ইন্সপেক্টর মোঃ হুমায়ুন কবির মোল্লার নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

তারা ঈশ্বরদী থানা পুলিশের সহযোগিতায় ঈশ্বরদী বাজারে ব্যাবসায়ী মোঃ তজম আলীকে জিঙ্গাসা অন্তে তার গোডাউন থেকে গতকাল বুধবার (০৪ নভেম্বর) রাত আনুমানিক ৮টার সময় ১৫২ বস্তা ভর্তি চিনি প্রথমে উদ্ধার করা হয়। তার কিছুখন পর কলেজ রোড বস্তি পাড়া এলাকায় রুটি ,বিস্কুট,কেক,সহ অন্যান্য খাদ্য সামগ্রী তৈরী কারখানা” কোহিনূর বেকারীতে” অভিযান পরিচালনা করে ১০৭ সাত বস্তা চিনি উদ্ধার করে। এসময় কোহিনূর বেকারীর মালিক নাছির উদ্দিনের পুত্র মো: জুবায়ের আহমেদ লিংকনকে আটক করা হয় বলে ডিবি ইন্সপেক্টর হুমায়ূন কবির মোল্লা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান।

এদিকে এই ঘটনায় মোট ৩ জনকে আটক করা হয়েছে। ট্রাকের ড্রাইভার মোঃ সুমন (৩৭) তজম (৪৭) জুবায়ের আহমেদ লিংকন (২৪) কে আটক করে নারায়ণগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, ছিনতাই হওয়া চিনির আনুমানিক মুল্য ৯ লাখ ৫০ হাজার টাকা বলে জানা গেছে। এব্যাপারে নারায়ণগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে ডিবি সুত্রে জানা গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.