ঈদের হাত খরচ বাঁচিয়ে অসহায় শিশু ও বৃদ্ধদের মাঝে ঈদ বস্ত্র বিতরন!

 

নাটোর প্রতিনিধি: ঈদের হাত খরচ বাঁচিয়ে নাটোরের লালপুরে অসহায় ও হতদরিদ্র শিশু ও বৃদ্ধদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করলো কয়েকজন যুবক।

আজ বৃহস্পতিবার(১৪ জুন) সকালে উপজেলার কদিমচিলান ইউনিয়নের চাঁদপুর বাজারে, কদিমচিলান ও দুয়ারিয়া ইউনিয়নের হতদরিদ্র শিুশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

চাঁদপুর বাজারের রংধনু কম্পিউটার্স এ্যান্ড ট্রেনিং সেন্টারের মালিক সোহাগ ইসলাম আপন, সিঙ্গাপুর প্রবাসী ঈসরাফিল হোসেন, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এর দ্বিতীয় বর্ষের ছাত্র রাকিবুল ইসলাম ও সিঙ্গাপুরী প্রবাসী আল মামুন, সাংবাদিক নাহিদ হোসেনের নিজস্ব অর্থায়নে এ সকল হতদরিদ্র শিশুদের মাঝেঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সোহাগ ইসলাম আপন বলেন, হঠাৎ করেই প্রতিবেশী এক শিশুকে ঈদের জামার জন্য কান্না করতে দেখি। কিন্তু তার বাবার পকেটে একশ টাকাও নেই যে তাকে কিছু কিনে দিবে। ঘটনাটা দেখে খুবই খারাপ লাগলো।

তাই বন্ধুদের সাথে আলোচনা করে এবারের ঈদে নিজেদের হাঁত খরচ বাঁচিয়ে এলাকার হতদরিদ্র শিশু ও বৃদ্ধদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয় এবং সিঙ্গাপুরপ্রবাসী ঈসরাফিল হোসেন ও সোহাগ ইসলাম আপন উদ্যোগে মানবতার মুক্তি ফাউন্ডেশন নামে নতুন একটি সংগঠন শুরু করেন। এই সংগঠন থেকে প্রতি বছর ঈদ ও শীতবস্ত্র বিতরন সহ এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করতে চান । #

Comments are closed, but trackbacks and pingbacks are open.