ইয়াবাসহ সুলতানাপুরী গোদাগাড়ীতে আটক

 

বিটিসি নিউজ ডেস্ক: ইয়াবাসহ গ্রেফতার হয়েছে রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার বহুল আলোচিত সুলতানাপুরী। সে গোদাগাড়ী পৌর এলাকার বুজরুকপাড়া গ্রামের ইসমাইল আলীর মেয়ে ।

বুধবার বিকেল ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা টিমের সহকারি পরিচালক ইমদাদুল ইসলাম মিঠুন এর নেতৃত্বে একটি দল আসনার এর সমন্বয়ে সুলতানা পুরীর বাসায় তল্লাসী চালালে তার বাসা হতে ৪০ পিচ ইয়াবা উদ্ধার ও তাকে আটক করে। দীর্ঘদিনের মাদক ব্যবসায়ী সুলতানা পুরী আটক হওয়াতে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। মুহুর্তের মধ্যেই ফেসবুক ও মুখে মুখে আটকের কথা জানাজানি হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী গোয়েন্দা ইউনিট-ক শাখার সহকারি পরিচালক ইমদাদুল ইসলাম মিঠুন জানান, সরকার মাদাকের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষনা করেছে সেটি মাথায় রেখে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আমাদের অভিযান চলতেই থাকবে। সুলতানা পুরি দীর্ঘদিন হতে মাদক ব্যবসা করে আসছে। আমার দীর্ঘদিন তীর্ক্ষ নজরাদি রাখার পর আজ গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.