নগরীর এয়ারপোর্ট থানায় ৯৫ বোতল ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

 

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার বাড়ইপাড়া এলাকা থেকে ৯৫ বোতল ফেন্সিডিলসহ ১ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল ৩টার দিকে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী হলো- বাড়ইপাড়া এলাকার সাদেক শাহ্র ছেলে লালনের স্ত্রী মোসা: সায়েরা খাতুন (৩০)।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম জানান, বাড়ই পাড়া এলাকার লালন (৩২) দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে এমন তথ্যর ভিত্তিত্বে এসআই মতিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সদস্য বাড়ইপাড়া এলাকার সাদেক শাহ্র ছেলে লালনের বাড়ি তল্লাসী করে। এসময় বাড়ির গোয়াল ঘড়ের মাচার উপর রাখা ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ঘটনার সময় মাদক ব্যবসায়ী লালন পালিয়ে যায় এবং তার স্ত্রী সায়েরা খাতুনকে গ্রেফতার করা হয়।

ওসি বলেন, আসামী সায়েরা খাতুনসহ তার স্বামী লালনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে, দীর্ঘদিনের মাদক ব্যবসায়ী সায়েরা খাতুন আটক হওয়াতে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। লাকাবাসী সূত্রে জানাগেছে, বাড়ইপাড়া এলাকায় সাদেক শাহর ছেলে লালন ও তার স্ত্রী সায়েরা দীর্ঘদিন হতে একটি মাদকসিন্ডিকেটের ছত্রছায়ায় হেরোইন, ইয়াবাএবং ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছে। এই ব্যবসা হতে সে লক্ষ লক্ষ টাকার সম্পদ গড়ে তুলেছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.