ইসলামপুরে প্রাচীনতম নারী শিক্ষা প্রতিষ্ঠান সরকারী করণে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর প্রচীনতম নারী শিক্ষা প্রতিষ্ঠান জয় চাঁদ জগত সুন্দরী ক্ষেত্রমোহন গার্লস হাই স্কুল এন্ড কলেজ সরকারি করণ হওয়ায় আনন্দ মিছিল ও মিস্টি বিতরণ করা হয়েছে।
রবিবার স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদ মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল এবং শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করেন। আনন্দ মিছিল শেষে কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মো.খলিলুর রহমান।
প্রতিষ্ঠানটি সরকারি হওয়ায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম,গভর্নিং বডির সভাপতি আঃ লতিফ সরকার, সিনিয়র শিক্ষক শামছুল আলম ,মুক্তি রানী পাল,নাজমূন নাহার,কামরুন নাহার,ছামিউল আলম,আঃ রহিম সহ শিক্ষকরা আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি শোকরিয়া আদায় করে বলেন,‘‘আমরা অত্যন্ত আনন্দিত। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদরের দুলালী, বাঙ্গালীর আশ্রয়স্থল, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আমরা কৃতজ্ঞতা জানান।
উল্লেখ্য, ১৯১৭ সালে প্রতিষ্ঠিত এমপিও ভূক্ত শতবর্ষী নারী প্রতিষ্ঠানটি সরকারী ঘোষণা হওয়ায় এলাকার নারী শিক্ষার্থীদের স্বল্প খরচে শিক্ষা লাভের সুযোগ সৃষ্টি হওয়ায় সুধীমহল প্রধানমন্ত্রী ও ধর্ম প্রতিমন্ত্রীকে ধন্যবাদ জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.