ইসলামপুরে গৃহবধুর লাশ উদ্ধার


ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে এক সন্তানের জননী শিফা বেগম(২৫) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল সোমবার রাতে উপজেলার গোয়ালের চর ইউনিয়নের মোহাম্মদ পুর গ্রামের শশুরালয় থেকে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শশুড় শাশুড়ি পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
নিহত গৃহবধু গোয়ালের চর ইউনিয়নের মোহাম্মদ পুর গ্রামের মুক্তার আলীর পুত্র আলমগীর হোসেনের স্ত্রী। গাইবান্ধা ইউনিয়নের সরদার পাড়া গ্রামের জলিমদ্দিনের কন্যা।
জানাগেছে, পাঁচ বছর আগে একই উপজেলার আলমগীরের সাথে সম্পর্ক করে বিয়ে হয়। তাদের দুই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। চাকরীর সুবাদে স্বামী ঢাকায় বসবাস করেন।
নিহতের নানা এনামুল হক ও মামা মিজানুর রহমান জানান-খবর পেয়ে দ্রুত গিয়ে ঘরের মেঝেতে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেই। তবে আমরা গিয়ে বাড়ীতে কাউকে দেখতে পাইনি।
অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান- খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। গৃহবুধর লাশ উদ্ধারের সময় বাড়ীতে কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে একটি অপমৃত্যু দায়ের হয়েছে। মামলা নং-২। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্টের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.