ইসলামপুরে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু


ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে করোনা উপসর্গ নিয়ে আব্দুল আলী(৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
জানাগেছে, পৌর এলাকার ভেগুড়া গ্রামের মৃত- ওমেদ আলীর পুত্র আব্দুল আলী প্যারা টাইফয়েট রোগে ভোগছিলেন। রবিবার সকাল থেকে শ্বাসকষ্ট বেড়ে গেলে স্বজনরা বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের ভাই আজগর আলী জানান- বেশ কয়েকদিন থেকেই জ্বরে ভূগছিলেন তার ভাই। গত সপ্তাহে পরীক্ষা করলে চিকিৎসক তাদের প্যারা টাইফয়েড রোগের কথা বলেছেন। সকাল থেকেই শ্বাসকষ্ট শুরু হয়। বিকালে বেড়ে গেলে তারা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে আসে।
ইসলামপুরের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ এ এম আবু তাহের বিটিসি নিউজকে জানান, তিনি করোনায় মারা গেছেন কিনা এ বিষয় নিশ্চিত করা যায়নি। তবে তার মধ্য করোনার উপসর্গ ছিল।
তিনি আরো জানান-ইসলামপুরে করোনা রোগীর সংখ্য দিনদিন বৃদ্ধি পাচ্ছে। গত বৎসর ২২০জন করোনা রোগীর চিকিৎসা দিয়েছি। এ বংসর এখন পর্যন্ত উপজেলায় ২৮জন রোগী করোনায় আক্রান্ত হয়েছে।
পৌর শহরের দক্ষিন দরিয়াবাদ গ্রামে আনিছ মিয়ার স্ত্রী নূরেজা বেগম(৩৫) ও আঃ সালাম মিস্ত্রির কন্যা শাবানা বেগম (২০) দুই নারীর বাড়িতে লাল নিশান টানিয়ে দেওয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.