আটোয়ারীতে লকডাউন কার্যকর করতে প্রশাসনের ঝটিকা অভিযান


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারের ঘোষিত লকডাউন কার্যকর করতে পঞ্চগড়ের আটোয়ারীতে ঝটিকা অভিযান পরিচালনা করা হয়েছে।
গতকাল রবিবার (০৪ জুলাই) বিকেলে উপজেলার ফকিরগঞ্জ হাট, পল্লীবিদ্যুৎ মোড়, কলেজ মোড়, তোড়িয়া বাজার, বারঘাটি বাজার, গাছবাড়ী বাজার, গোয়ালপাড়া বাজার সহ বিভিন্ন বাজারে ঝটিকা অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান এবং পঞ্চগড়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দীন।
অভিযান পরিচালনায় সহযোগিতা করেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন সহ পুলিশ সদস্যের একটি দল এবং পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি)’র অধিনস্ত সুবেদার আবুল কালাম সহ বিজিবি সদস্যের একটি দল।
ঝটিকা অভিযান পরিচালনার সময় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারের জারীকৃত লকডাউনের বিধি নিষেধ অমান্য করার অপরাধে পৃথক পৃথকভাবে ১৪ জনকে ৭ হাজার ৩৫০ /- টাকার অর্থদন্ডাদেশ প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবু তাহের মোঃ সামাসুজ্জামান।
অপরদিকে একই অপরাধে পৃথক পৃথক দুটি মামলায় ২জনকে ২,০০০/- টাকা অর্থদন্ডাদেশ প্রদান করেছেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দীন। ওসি মোঃ ইজার উদ্দীন বলেন, সরকারি বিধি নিষেধ কার্যকর করতে আমরা জনসাধারনকে সচেতন করছি। সবাইকে বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের না হওয়ার আহবান জানাচ্ছি।
উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান বলেন, মহামারী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জনস্বার্থে সরকারের ঘোষিত বিধি নিষেধ অমান্য করায় প্রতিদিন মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.