ইবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি বিষয়ক সভা অনুষ্ঠিত

বি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) গুচ্ছভুক্ত পদ্ধতিতে হওয়া ভর্তি পরিক্ষার ভর্তির বিষয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে প্রশাসন ভবনের তৃতীয়তলায় সভাকক্ষে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর সমন্বিত ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তির নিমিত্তে প্রাথমিক আবেদনপত্র গ্রহণ ও জমাদান সংক্রান্ত বিষয়ে দ্বিতীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনাসভায় উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভার:) এইচ .এম. আলী হাসান।
এছাড়া ও সভায় উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ মাহবুবুল আরফিন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি, ইউনিট সম্বন্বয়কারীবৃন্দ প্রমুখ।
সভায় ২০২১-২০২২ শিক্ষাবর্ষের A, B, C ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের আবেদনপত্রের মূল্য নির্ধারন এবং A, B ও C ইউনিটে আবেদনকারী শিক্ষার্থীদের ভর্তির ক্ষেত্রে বিভাগ থেকে প্রেরণকৃত শর্ত সংক্রান্ত বিষয়ে, বিশেষ কোটায় (মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা (পুত্র-কন্যা পাওয়া না গেলে পুত্র-কন্যার পুত্র-কন্যা), উপজাতি/ক্ষদ্র জাতিসত্তা/নৃ-গোষ্ঠী সম্প্রদায়, হরিজন-দলিত জনগোষ্ঠীর (অন্ত্যজ), শারীরিক প্রতিবন্ধী, খেলোয়াড় ও পোষ্য কোটায় ভর্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা এবং ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ছাত্র-ছাত্রীদের ভর্তি ও আনুষঙ্গিক ফি সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামী (কুষ্টিয়া) বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নাজিম হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.