ইউপি সচিবের রুম থেকে ল্যাপটপ ও নগদ টাকা চুরি !

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের সচিবের কক্ষের ড্রয়ার থেকে ল্যাপটপ ও নগদ টাকা চুরির হওয়ার অভিযোগ উঠেছে।জানাগেছে, গত বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ বন্ধ হওয়ার পরে ছুটির যেকোন একদিন রাতে কম্পিউটার ও টাকা চুরি হয়েছে।
ইউপি সচিব মো: নাঈম হোসেন লিফন এবিষয়ে বিটিসি নিউজের প্রতিবেদককে বলেন, গত বৃহস্পতিবার অফিস করে চলে গিয়েছিলাম। পরে গত শুক্রবার না হয় গত শনিবার রাতে চুরির ঘটনা ঘটেছে।
গতকাল রবিবার (২১ জুন) সকালে অফিসে এসে দেখি ব্যবহৃত কম্পিউটার এবং ড্রয়ারে রাখা ২০ হাজার টাকা চুরি হয়ে গেছে। ইউনিয়ন পরিষদ থেকে চুরির ঘটনায় হতভম্ব হয়েছে স্থানীয়রা।
এ বিষয়ে ইউনিয়ন পরিষদের কর্মকর্তা কর্মচারিদের মধ্যে চুরি ঘটনাটি ধামাচাপা দিয়ে রেখেছিল। এরই মধ্যে ইউনিয়ন পরিষদের কর্মকর্তা কর্মচারিদের মধ্যে কানাঘুষার ফলে স্হানীয়দের মাঝে চুরির ঘটনাটি প্রকাশ পায়।
এ ব্যাপারে কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মো: ইনামুল করিম ইনু বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, চুরির ঘটনাটির সত্যতা স্বীকার করেন।
এবিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান কাজল চুরির ঘটনাটির সত্যতা স্বীকার করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন চুরির বিষয়ে আমি শুনেছি। তদন্ত করে আইনগত ব্যবস্হা নেব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.