আ.লীগ মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে : জয়নুল আবদিন ফারুক

চাঁদপুর প্রতিনিধি: বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য জয়নুল আবদিন ফারুক বলেছেন, দেশে খুন গুম আর বিরোধী দলকে দমন-পীড়ন করে আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে।
চাঁদপুর শহরের হাজী মহসিন রোডের সামনে আজ শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে বিএনপির পূর্বঘোষিত গণমিছিলে প্রধান অতিথির বক্তব্যে জয়নুল আবদিন ফারুক একথা বলেন। চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক এতে সভাপতিত্ব করেন।
এসময় বিএনপি নেতাকর্মীরা সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ শেষে গণমিছিল শুরু করেন। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।
১০ দফা বাস্তবায়ন এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীসহ গ্রেপ্তারকৃত সকল নেতৃবৃন্দের মুক্তির দাবিতে চাঁদপুরে বিএনপির গণমিছিল অনুষ্ঠিত হয়।
সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ ও বিএনপি নেতা জয়নাল আবদীন ফারুক আরও বলেন, এই জালেম স্বৈরাচারী সরকারকে হটাতে না পারলে দেশে সাধারণ মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরে আসবে না।
এদিকে বিএনপির গণমিছিলে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। অন্যদিকে সকালে জামায়াত-শিবিরের একটি মিছিল বের করলে, সেখান থেকে ৮ শিবির কর্মীকে আটক করে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁদপুর প্রতিনিধি আলী জাকের রেজা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.