দুর্ঘটনার কবলে রাজশাহী প্রেসক্লাব সভাপতি, ওসির আচরণে ক্ষোভ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক: মোটরসাইকেলের ধাক্কায় আহত হয়েছেন রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান। শনিবার (২৪ ডিসেম্বর) বিকাল পৌনে ৫টার দিকে নগরীর বড়কুঠি পদ্মা গার্ডেনের সামনে বেপরোয়া এক মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি আহত হন।
এ সময় জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দিন মিন্টু, সদস্য আরিফুল ইসলাম ও দুজন পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন।
রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান জানান, বিকালে শাহ মখদুম দরগায় যাচ্ছিলেন তিনি। বড়কুঠি পদ্মা গার্ডেনের সামনে পৌঁছলে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে তাকে ধাক্কা দেয় এ তরুণ। এ সময় তিনি আহত হন। সাইদুর রহমান বলেন, তৎক্ষণাৎ বোয়ালিয়া মডেল থানার ওসিকে আমি ফোন করি। একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। এ সময় থানার এসিকে কল করলে তার নম্বর ওয়েটিং পাই। পরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে কল করি এবং তিনি তৎক্ষণাৎ পুলিশ পাঠান।
সাইদুর রহমান আরো বলেন, দুজন সার্জেন্ট গিয়ে আমাকে উদ্ধার করেন। এ সময় মোটরসাইকেল চালক তরুণকে ধরা হলে তিনি ভুল স্বীকার করে ক্ষমা চান এবং নিয়ম মেনে মোটরসাইকেল চালানোর ওয়াদা করেন। ফলে তাকে ক্ষমা করে দিয়েছি। তবে ওসির এমন আচরণ কাম্য নয়। তিনি থানার ওসি হয়ে কল রিসিভ করলেন না, অথচ আরএমপি কমিশনার ফোন রিসিভ করে তৎক্ষনাৎ পুলিশ পাঠিয়েছেন। সদ্য বিদায়ী পুলিশ কমিশনারকে ধন্যবাদও জানিয়েছেন রাজশাহী প্রেসক্লাব সভাপতি।
উল্লেখ্য, সম্প্রতি ভারতের কলকাতা থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান। বর্তমানে তিনি শঙ্কামুক্ত। তবে সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.