আ.লীগ নেতারা মুখে যা বলেন, কাজে তার উল্টো করেন : মির্জা ফখরুল

দিনাজপুর প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের নেতারা মুখে যা বলেন, কাজে তার উল্টো করেন। তিনি বলেছেন, তাঁরা (আ.লীগ নেতা) হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছেন।
দিনাজপুর শহরের ইন্সটিটিউট মাঠ প্রাঙ্গণে দিনাজপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন বিএনপি মহাসচিব। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘দিনাজপুরের একটি ঐতিহাসিক জনপদ। দিনাজপুর সংগ্রামের জনপদ। দিনাজপুরের মানুষ তাঁদের প্রতিটি অধিকার আদায় করেছেন সংগ্রামের মাধ্যমে।’ তিনি আগামীর আন্দোলনে দিনাজপুরবাসীকে বিশেষ অবদান রাখার আহ্বান জানান।
দিনাজপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক রেজিনা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আসাদুল হাবিব দুলু, কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী রিয়াজুল ইসলাম রিজু, রংপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সহসাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ জেড এম রেজওয়ানুল হক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আখতারুজ্জামান মিয়াসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ।
১২ বছর পর অনুষ্ঠিত সম্মেলনে দিনাজপুর ১৩ উপজেলার ২২টি ইউনিটে এক হাজার ৯১৯ জন ভোটার ভোট প্রয়োগ করেন। ভোটগ্রহণ ১২টা থেকে ৪টা পর্যন্ত চলে। উৎসব মুখর পরিবেশে সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.