আসুন, দ্বিধাদ্বন্দ্ব ভুলে সবাই ঐক্যবদ্ধ হই : দুলু

বিশেষ প্রতিনিধি: বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন,আজকে দেশে যে সংকট চলছে- এটা শুধু বিএনপির সংকট নয়, গোটা জাতির সংকট। এই সংকট থেকে উদ্ধার হতে হলে গোটা জাতিকে ঐক্যবদ্ধ হয়ে এর বিরুদ্ধে সংগ্রাম করতে হবে। আমাদের সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যের মধ্য দিয়েই দুর্বার গণআন্দোলন সৃষ্টি করে ক্ষমতাসীন সরকারের পতন নিশ্চিত করতে হবে।
তিনি আজ মঙ্গলবার রাজশাহী মহানগরীর রানীবাজারএলাকায় একটি রেষ্টুরেন্টে বিএনপি নওগাঁ জেলা শাখার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা।
নওগাঁ জেলা বিএনপির আহবায়ক হাফিজুর রহমান মাষ্টারের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক নাসির উদ্দীনের সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন, শওকত এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন,নওগাঁ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম।
তিনি আরোও বলেন, তিনি বলেন, আজকে এই সরকার আধিপত্যবাদের তাবেদারি করছে এবং একটি পুতুল সরকারে তারা পরিণত হয়েছে। আওয়ামী লীগ সরকার শুধু আজকে নয়, তারা ১৯৭২-৭৫ সাল পর্যন্ত একটি তাবেদারি সরকারের ভ‚মিকা পালন করেছে এবং বাংলাদেশকে তারা একটি তাবেদারি রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল।
আজকে অত্যন্ত পরিকল্পিতভাবে সুকৌশলে গণতন্ত্রের একটি মোড়ক লাগিয়ে একই কায়দায় সেই একদলীয় শাসন ব্যবস্থা বাকশাল এবং তাবেদারি রাষ্ট্র গঠন করতে চায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মো. নাসিম উদ্দিন নাসিম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.