আর্সেনালের হারে লাভ হলো যাদের

বিটিসি স্পোর্টস ডেস্ক: ফুলহামের বিপক্ষে জিতলেই পয়েন্ট তালিকার শীর্ষে উঠে যেতো আর্সেনাল। কিন্তু এমন সুযোগ কাজে লাগাতে পারেনি গানাররা। উল্টো হেরে গেছে ফুলহামের কাছে। গানারদের হার ২-১ গোলে।
২০ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে চারে নেমে গেছে আর্সেনাল। সমান পয়েন্টে তিনে সিটি, যদিও এক ম্যাচ কম খেলেছে পেপ গার্দিওলার দল। ১৯ ম্যাচে ৪২ পয়েন্টে শীর্ষে লিভারপুল।
ফুলহামের মাঠে বলের দখল ছিল আর্সেনালের পায়েই। কিন্তু আক্রমণে দুই দলই ছিল সমানে সমান। আর্সেনালের শুরুটা হয়েছিল দুর্দান্ত। ম্যাচের বয়স পাঁচ মিনিট না পেরোতেই বুকায়ো সাকার গোলে এগিয়ে যাওয়ার আনন্দে মাতে গানাররা।
২৯ মিনিটে সমতা ফেরানো গোলটি রাউল হিমেনেস। এই অর্ধে কোনো দলই আর লক্ষ্যভেদ করতে পারেনি। দ্বিতীয়ার্ধে আক্রমণে মনোযোগী হয় আর্সেনাল। কিন্তু সুযোগ তৈরি করেও তা কাজে লাগাতে পারেনি। উল্টো ৫৯ মিনিটে পিছিয়ে পড়ে। ফুলহামের জয় নিশ্চিতের গোলটি করেন ববি ডি করদোভা। শেষ পর্যন্ত ব্যবধান ধরে রেখে দুর্দান্ত জয় তুলে নেয় ফুলহাম।
অন্য ম্যাচে বোর্নমাউথকে ৩-১ গোলে হারিয়েছে টটেনহাম। গোল করেছেন পেপ মাতার, সন হিউং মিন ও রিচার্লিসন। ২০ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে পাঁচে স্পার্সরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.