আরসিআরইউ’র নতুন সভাপতি হাকিম, সম্পাদক দুর্জয় / আরসিআরইউ’র নেতৃত্বে হাকিম-দুর্জয়

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) ২০২৪ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক শেয়ারবিজ, বার্তা২৪ ও বাংলাদেশ বেতারের আব্দুল হাকিম। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাইজিংবিডি ও ডেইলি ক্যাম্পাসের সেহের আলী দুর্জয়।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে কলেজের হাজী মোহাম্মদ মহসিন ভবনে আরসিআরইউ কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় সর্বম্মতিক্রমে ১৩ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি মেহেদী হাসান সোহাগ।
নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবু সাঈদ রনি (খবর সংযোগ ও রাজশাহী সংবাদ), যুগ্ম-সাধারণ সম্পাদক বদরুদ্দোজা (রাজশাহী পোস্ট), সাংগঠনিক সম্পাদক আফসানা মিমি (নিউজনাউ২৪), দপ্তর সম্পাদক সুজন হোসেন (নবরুপ টিভি), অর্থ সম্পাদক ইব্রাহিম মিয়া (বরেন্দ্র এক্সপ্রেস), প্রশিক্ষণ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল আলিম (রাজশাহী পোস্ট), তথ্য ও প্রচার সম্পাদক ইকরাম ফেরদৌস (দৈনিক সানশাইন) এবং নির্বাহী সদস্য আল সাকিব (নবরুপ টিভি), পাপিয়া খাতুন ঐশী (বাংলা গেজেট), ফারহানা আকতার ছন্দা (দেশ চিত্র) ও উম্মে সিদ্দীকা সুইটি (বরেন্দ্র এক্সপ্রেস)।
সভায় সংগঠনের উপদেষ্টা ড. আলী আহসান, মোস্তাফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর, সাবেক সভাপতি মীম ওবাইদুল্লাহসহ বিদায়ী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী কলেজ প্রশাসন, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রাজশাহী কলেজ ছাত্রলীগসহ বন্ধুপ্রতীম বিভিন্ন সংগঠন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সুজন হোসেনরাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.