আমির খান ছেলের বলিউড যাত্রা নিয়ে যা বললেন

বিটিসি বিনোদন ডেস্ক: আমির খান মুখ খুললেন তার বড় ছেলে জুনায়েদের বলিউড যাত্রা নিয়ে। বলিউডে স্টারকিড হওয়ার সুবাদে পর্দার সামনে আসার সুযোগ পেয়েছেন অনেকেই, এটা বেশ পুরনো কালচার। বিষয়টি আগে স্বাভাবিক ভাবে নিলেও সম্প্রতি এমনটি নিয়ে চলছে তুমুল বিতর্ক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘দঙ্গল’ খ্যাত আমির খানকে প্রশ্ন করা হয় তার ছেলে জুনায়েদকে নিয়ে। এসময় তাকে প্রশ্ন করা হয় জুনায়েদকে তিনি কি হিসেবে দেখতে চান, অভিনেতা নাকি পরিচালক?

এমন প্রশ্নে কিছুক্ষণ চুপ থেকে আমির খান জানান যে, ছেলে জুনায়েদকে বলিউডের পর্দায় অভিনেতা হিসেবে দেখতে চান তিনি। তবে এ বিষয়ে শর্ত রয়েছে আমিরের। তিনি বলেছেন, বাবার নাম দিয়ে নয় বরং স্ক্রিন টেস্টের মাধ্যমেই বলিউডে নিজের স্থান তৈরি করে নিতে হবে জুনায়েদকে। স্ক্রিন টেস্টে যদি সে পাশ না করে, তবে তাকে ওই ছবিতে নেওয়া হবে না।

এছাড়া আমির আরো জানিয়েছেন যে, জুনায়েদের বিষয়ে ,তার বর্তমানে বয়স ২৬। সে অভিনয় বিষয়ে দুই বছরের একটি কোর্স করেছে। ছেলেকে বড় পর্দায় আনার জন্য ভাল গল্পের খোঁজ করছেন তিনি। সেই সাথে ছবির গল্প পছন্দের ব্যপারে জুনায়েদও আমিরের মতই।

বেশকিছু ড্রামাতেও অভিনয় করেছে। শুধু তাই নয়, লস অ্যাঞ্জেলসে আমেরিকান অ্যাকাডেমি অফ ড্রামাটিক আর্টসেও এক বছর থিয়েটার করেছে জুনায়েদ। নিজেকে যোগ্য করেই বলিউডে পা রাখতে ছেলের প্রতি বাবার পরামর্শ।

আমির খানের  ইচ্ছে, জুনায়েদের নায়ক না হলেও চলবে, তবে মুখ্য ভূমিকায় অভিনয় করুক। মুখ্য চরিত্র অভিনেতা হওয়া খুব গুরুত্বপূর্ণ।

এখন দেখা যাক, বাবার সেই স্বপ্ন কতোটা পূরণ করতে সমর্থ হন ছেলে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.