আমরা চাই -অবাধ সুষ্ঠু ও ফ্রিফেয়ার নির্বাচন : চুন্নু

রংপুর প্রতিনিধি: জাতীয় পার্টির মহাসচিব এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, জাতীয় পার্টি আগামী নিবার্চনে ৩শ’ আসনে প্রার্থী দিতে পারে আর সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করব। আমরা জানি বাংলাদশর মানুষ ভালা নেই।
আওয়ামীলীগ সরকারের দুঃশাসন দুর্নীতির কারণে আজ দেশের এই অবস্থা এখন তারা ভোট ডাকাতি করে ক্ষমতায় থাকতে চায়। আবার দেখা যাচ্ছে বর্তমান ইউনিয়ন পরিষদ নির্বাচনেও আওয়ামী লীগ সরকারের দলীয় লোকজন থাকা ব্যালটে সিল মেরে জাল ভোট দিয়ে বিনা প্রতিদ্বন্দিতায় ক্ষমতায় আসতে ধরনের কালচার মোটেও ভালো না দেশের মানুষ পছন্দ করছে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির নবাগত মহাসচিব।
তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন- ভোট মানুষের গণতন্ত্রের অধিকার মানুষের মৌলিক অধিকার নির্বাচনে ভোটগ্রহণের যদি সমতলভূমি না থাকে আর যদি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন না হয় তাহলে জাতীয় পার্টি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে কিনা সেটাও ভেবে দেখা হবে।
তিনি আরো বলেন এ ধরনের জালভোটের কালচারের কারণেই বিগত জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি সহ কয়েকটি অঙ্গ সংগঠন ভোট বর্জন করে এবং এখন পর্যন্ত তারা অবাধ সুষ্ঠু ও গণতন্ত্র অধিকার রক্ষায় ফ্রিফেয়ার নির্বাচন চেয়ে আন্দোলন করে যাচ্ছেন।
আজ শুক্রবার বিকেলে রংপুর মহানগরীর দর্শনার মহাসড়ক সংলগ্ন পল্লীবন্ধুর পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন, জিয়ারত ও মােনাজাত শেষ সাংবাদিকদের এ সব কথা বলেন – জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু।
তিনি বলেন দেশ স্বাধীন হয়েছে ৫০ বছর। এই ৫০ বছরের মধ্যে সবচেয়ে বেেশি ক্ষমতার বাহিরে জাতীয় পার্টি। আওয়ামীলীগ ২০ বছর ক্ষমতায়, বিএনপি ১২ বছর ক্ষমতায়, জাতীয় পার্টি মাত্র ৪বছর ক্ষমতায় ছিল। যে দলটা মাত্র ৪বছর ক্ষমতায় ছিল। ৩১ বছর ক্ষমতার বাহির থেকেও আজও দলটি টিকে আছে। এই দলের নেতাকর্মীরা আত্মত্যাগী ও নির্ভীক আর সেইসব ত্যাগী নেতাকর্মীদের নিয়ে আমরা বিপদ সম্পূর্ণ রাস্তা পার হয়ে আমাদের মূল লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাল্লাহ।
এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব আলহাজ্ব মাঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির প্রসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পােশনর মেয়র মােস্তাফিজার রহমান মােস্তফা, মীর আব্দুর সবুর আসুদ, সলিম উদ্দিন, মেজর (অবঃ) রানা মারুফ সােহেল এমপি, ব্যারিষ্টার শামীম হায়দার পাটােয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসীর, আদলুর রহমান আদল এমপি, যূগ্ম মহাসচিব গালাম মাঃ রাজু, সয়দ মঞ্জুর হাসন মঞ্জু, ইকবাল হাসন তাপসসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ রংপুর জেলা ও মহানগরের সকল নেতাকর্মী ও পল্লীবন্ধু এরশাদ ভক্ত সাধারন জনগন উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.