আবারও হোঁচট রিয়ালের, লা লিগা জয়ের আশাই শেষ!

বিটিসি স্পোর্টস ডেস্ক: একের পর এক হোঁচট। স্প্যানিশ লা লিগার শিরোপা দৌড় থেকে অনেক আগেই ছিটকে পড়েছিলো রিয়াল মাদ্রিদ। তবুও ভক্তদের আশা ছিল, শেষ পর্যন্ত লড়াইটা ধরে রাখতে পারলে একটা সম্ভাবনা যদি তৈরি হয়!
কিন্তু সেই সম্ভাবনাও ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে। কারণ, রোববার রাতেও হোঁচট খেয়েছে লজ ব্লাঙ্কোজরা। রিয়াল বেটিসের মাঠে গিয়ে গোলশূন্য ড্র করে এসেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।
এই ড্রয়ের ফলে বার্সেলোনার সঙ্গে ৯ পয়েন্টের ব্যবধান তৈরি হলো রিয়ালের। ২৪ ম্যাচ শেষে বার্সার পয়েন্ট ৬২। আর সমান সংখ্যক ম্যাচে রিয়ালের পয়েন্ট ৫৩। ৪১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে রিয়াল বেটিস।

Real madrid

আগের ম্যাচে আলমেরিয়ার কাছে হেরেছিলো বার্সেলোনা। যে কারণে রিয়ালের সামনে সুযোগ তৈরি হয়েছিলো পয়েন্টের ব্যবধান কমানোর। কিন্তু অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ১-১ গোলে ড্র করে সে সম্ভাবনার ইতি ঘটায় তারা।
আবার এরই মাঝে স্প্যানিশ কোপা ডেল রে’র সেমিফাইনালের প্রথম লেগে বার্সার কাছে ১-০ গোলে হারতে হয়েছে রিয়ালকে। দুঃস্বপ্ন তাদের শেষ হয়নি। কারণ রোববার রিয়াল বেটিসের সঙ্গে ড্র করতে হয়েছে তাদের।
ম্যাচের পর রিয়াল তারকা লুকাস ভাসকুয়েজ বলেন, ‘আমরা লড়াই ধরে রাখবো। এখন তো মার্চ মাস। এখনও অনেক পথ বাকি। শেষ পর্যন্ত লড়াই ধরে রাখতে পারলে ভালো কিছু আশা করাও যায়। আমাদের দলটির যে অবস্থা, তাতে আরও ভালো কিছু আশা করতেই পারি। আমরা একেবারে শেষ হয়ে যাইনি এবং নিজেদের পারফরম্যান্সে সন্তুষ্টও নই।’
সমর্থকদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘ভক্ত-সমর্থকদের প্রতি আমার আহ্বান, আমাদের ওপর আস্থা রাখুন। আমরা মৌসুমের শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই ধরে রাখতে চাই। কারণ, তিনটি শিরোপা জয়ের সম্ভাবনা আছে আমাদের। শেষ না হওয়া পর্যন্ত আমরা থেমে যাবো না।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.