আফিফ’র কাছে ক্ষমা চাইলেন আফ্রিদি

বিটিসি স্পোর্টস ডেস্ক: মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুপুর ২টায় দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ। টসে জিতে ব্যাট করছে বাংলাদেশ। গত ম্যাচের সেরা পারফরমার হাসান আলিকে বসিয়ে রেখে আজ শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে নেমেছেন বাবর আজম।
আর সেই আফ্রিদি একাদশে ফিরেই করে বসলেন অনাকাঙ্ক্ষিত এক কাণ্ড। নিজের প্রথম ওভারে ওপেনার সাইফকে আউট করে তৃপ্তির ঢেঁকুর তুলেছিলেন আফ্রিদি।
তবে নিজের দ্বিতীয় ওভারে বাংলাদেশি তরুণ অলরাউন্ডার আফিফের কাছে ছ্ক্কা খেয়ে মেজাজ হারান তিনি।
তৃতীয় ওভারে তার লেগ স্টাম্পে থাকা একটি ডেলিভারিকে ফ্লিক শটে সীমানার বাইরে পাঠান আফিফ। পরের বলটি আফিফ সমীহ করে ছেড়ে দেন। আফিফের ডিফেন্সে বল ব্যাটে লেগে বোলার শাহিনের কাছেই ফিরে যায়।
আর নিজের বলে ফিল্ডিং করে ঘুরে দাঁড়িয়ে আফিফের প্রান্তে সজোরে থ্রো করেন শাহিন শাহ আফ্রিদি। শাহিনের ওই থ্রোয়ের সময় আফিফ ক্রিজের ভেতরেই ছিলেন। আফ্রিদির সেই থ্রো গিয়ে লাগে আফিফের পায়ের পেছন দিকে। ব্যথায় তখনই ক্রিজে পড়ে যান আফিফ। ওই মুহূর্তে পাক ফিল্ডাররা দৌঁড়ে আসেন। বোলার আফ্রিদি তখন হাত উঁচিয়ে ক্ষমা চাইলেন।
এরইমধ্যে দৌড়ে আসেন বাংলাদেশের ফিজিও। মাঠে ঢুকে আফিফকে শুশ্রূষা করে ঠিক করে তোলেন। পরে আবারও স্বাভাবিকভাবেই ব্যাট করছেন আফিফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.