আদমদীঘিতে ৬০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: নওগাঁ থেকে ঢাকাগামী বাসে যাত্রীবেশে বহন করে নেয়ার পথে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা ৬০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট সদরের বাঁশকাটা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম (১৯), নওগাঁ জেলার চন্দ্রকোলা গ্রামের সুদেব হালদারের ছেলে সুপদ হালদার (১৮) ও পতিœতলা উপজেলার হাজরাপুকুর গ্রামের লালু বাবুর ছেলে ফিরোজ হোেেসন (২৭)।

গতকাল বুধবার রাত ১১ টায় আদমদীঘি অদুরে পোওতা রেলগেট নামক স্থান থেকে শাহ ফতেহ আলী নামক নৈশ্য কোচ থেকে এসব ফেনসিডিল উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের সদস্যরা। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি মামলা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক সামসুল আলম বিটিসি নিউজকে জানান, গত বুধবার গোপন সংবাদের ভিক্তিতে মহাসড়কের আদমদীঘি উপজেলা অদুরে পোওতা রেলগেট নামকস্থানে নওগাঁ থেকে ঢাকাগমি ঢাকামেট্রো-ব-১৪-১৮৩৮ শাহ ফতেহ আলী বাসে তল্লাশি করে যাত্রীবেশে থাকা উল্লেখিত তিন মাদক ব্যবসায়ীকে আটক করে তাদের হেফাজতে থাকা ৬০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.