আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় আহত প্রধান শিক্ষিকার ৮দিন পর ঢাকায় মৃত্যু


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: স্বামীর মোটরসাইকেলের পিছন থেকে পড়ে গুরুতর আহত আদমদীঘি উপজেলার উথরাইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষিকা (ভারপ্রাপ্ত) ফাতেমা জহুরা শিরীন (৪৯) ৮দিন যাবত অসচেতন অবস্থায় থাকার পর ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন।
আজ বুধবার ( ১০ এপ্রিল) সকাল ৮টায় ঢাকায় পিজি হাসপাতালে তিনি মারা যান। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিজ গ্রাম শিবপুর ও বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থিদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
জানাযায়, আদমদীঘি উপজেলার উথরাইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষিকা (ভারপ্রাপ্ত ) উপজেলা শিবপুর গ্রামের ফাতেমা জহুরা শিরীন গত ২ এপ্রিল মঙ্গলবার তার স্বামী আদমদীঘি বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষক আব্দুল লতিফের মোটরসাইকলেরে পিছনে বসে সান্তাহার থেকে তার নিজ বাড়ি শিবপুর ফিরছিলেন। বেলা দেড় টায় তারা বগুড়া-সান্তাহার মহাসড়কের বৈশাখী চালকলের সামনে পৌঁছিলে চলন্ত মোটরসাইকেলের পিছন থেকে প্রধান শিক্ষিকা (ভারপ্রাপ্ত) ফাতেমা জহুরা শিরীন আকষ্মিক ভাবে রাস্তায় পড়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে জ্ঞ্যান হারিয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি উপজেলা হাসাতালে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে ঢাকার স্কয়ার হাসপাতাল ও গত মঙ্গলবার পিজি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। দুর্ঘটনার পর থেকেই তিনি অসচেতন অবস্থায় দীর্ঘ ৮দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে আজ বুধবার সকাল ৮টায় মারা যান। তার স্বামী ও তিনটি সন্তান রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.