আদমদীঘিতে শয়ণ ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে এমরান হোসেন মিসু (২০) নামের এক যুবকের শয়ণ ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় আদমদীঘি উপজেলার উথরাইল গ্রামে তার শয়ণ ঘর থেকে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
মৃত এমরান হোসেন মিসু আদমদীঘির উথরাইল গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে। সে আউটসোসিংয়ের কাজ করতো।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানাযায়, এমরান হোসেন মিসু দীর্ঘদিন যাবত আউটসোসিং কাজ করতো। এই কাজ শেষে গভীর রাতে বাড়ি এসে খাবার পর ঘুমিয়ে পড়তো। ঘুম থেকে জাগতো বিকেল ৪/৫ ঘটিকায়।
গত সোমবার সারাদিন বাড়ির বাহিরে থেকে রাত ১১ টায় বাড়ি যায়। তার মায়ের সাথে খাবার পর শয়ণ ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে।
পরদিন মঙ্গলবার ঘুম থেকে উঠতে বিলম্ব হওয়ায় সন্ধ্যায় তার মা ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে প্রতিবেশিদের খবর দেন। এরপর প্রতিবেশিরা ঘরের দরজা বন্ধ থাকায় মাটির ঘরের তালার উপড় ছিদ্র করে দেখতে পান এমরান হোসেন মিসু ফ্যানের সাথে গলায় দড়ির ফাঁস দিয়ে খাটের উপড় হাটু গারা ঝুলন্ত রয়েছে।
খবর পেয়ে পুলিশ রাত ৮টায় ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। এমরান হোসেন মিসুর মা সেলিনা বেওয়া জানান, প্রায় ১০ বছর আগে মিসুর বাবা আশরাফ আলী চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিল।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, এমরান হোসেন মিসু আত্মহত্যা করেছে কিনা তা পরীক্ষার জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.