আদমদীঘিতে র‌্যাবের অভিযানে রেক্টিফাইড স্পিরিটসহ গ্রেফতার-২ (ভিডিও)

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে র‌্যাব-১২ ক্যাম্পের সদস্যরা বিপুল বিষাক্ত মদ রেক্টিফাইড স্পিরিটসহ ওয়াহেদ আলী (৪০) ও আলম আলী আকন্দ (৩০) নামের দুইজনকে গ্রেফতার করেছে।
ওয়াহেদ আলী আদমদীঘির কুন্দগ্রাম ইউনিয়নের চেঁচুয়া গ্রামের নাছির উদ্দিনের ছেলে এবং আলম আলী উপজেলার চাঁপাপুর বাজারের হোসেন আলী আকন্দের ছেলে।
গতকাল রবিবার (২৫ জুলাই) ১০টায় কুন্দগ্রাম একটি হোমিও দোকান থেকে এই বিষাক্ত মদ রেক্টিফাইড স্পিরিটসহ তাদের গ্রেফতার করে করা হয়। এ ব্যাপারে রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে।
বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল রবিবার (২৫ জুলাই) রাতে গোপন সংবাদের ভিক্তিতে রাব-১২ কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি) বিএন এর নেতৃত্বে সন্ধ্যায় আদমদীঘির কুন্দগ্রাম বাজারে অবস্থিত মনোয়ারা প্লাজায় ওয়াহেদ আলীর হ্যানিম্যান হোমিও ফার্মেসীতে অভিযান চালিয়ে দোকানে বিক্রির জন্য রাখা নিষিদ্ধ বিষাক্ত মদ রেক্টিফাইড স্পিরিট (যাহাতে ৯০% এ্যালকোহল রয়েছে) মাদকদ্রব্য হিসেবে এলাকার নেশাগ্রস্থ মানুষের নিকট বিক্রি করতো।
সেই বিষাক্ত মদ রেক্টিফাইড স্পিরিট ২৬৮ বোতল, একটি মোবাইল ফোন, দুইটি মোবাইল সীম ও নগদ ৮০০ টাকা জব্দসহ উল্লেখিত দুই ব্যক্তিকে আটক করা হয়। রাতেই তাদের আদমদীঘি থানায় সোর্পদ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.