আদমদীঘিতে মোটরসাইকেল চুরি মামলার আরও একজন গ্রেফতার

 

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আক্কেলপুরে মৃত ব্যক্তির নামাজে জানাজাস্থল থেকে মোটরসাইকেল চুরি সংক্রান্ত আদমদীঘি থানার মামলায় পুলিশ গতকাল রবিবার রাতে নাটোর থেকে সৌরভ হাসান সুমন (২৩) নামের আরও হোন্ডা চোর চক্রের সদস্যকে গ্রেফতার ও তার নিকট থেকে চোরাই একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করা হয়। এই মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সৌরভকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়ে আজ সোমবার আদালতে প্রেরন করা হয়েছে বলে মামলার তদন্তকারী টিএসআই আব্দুল ওয়াদুদ বিটিসি নিউজ আদমদীঘি প্রতিনিধিকে জানান।

উল্লেখ্য, আদমদীঘির উথরাইল গ্রামের আকরামুল হক গত ১৩ সেপ্টেম্বর সকালে তার রোড মাস্টার-১০০সিসির একটি মোটর সাইকেল যোগে আক্কেলপুরের কাঞ্চনপাড়ায় তার মৃত আত্মীয়ের নামাজে জানাজায় যান। সেখানে মোটরসাইকেলটি রেখে নামাজে জানাজায় অংশ নেন। জানাজা শেষে ফিরে দেখেন তার মোটরসাইকেটি নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে সন্ধ্যায় আদমদীঘির সাইলো রাস্তার হামিদের চাউল কলের পশ্চিম গেটের সামনে রাস্তায় মোটরসাইকেলটি দেখতে পেয়ে স্থানীয় জনতা পুলিশের সহযোগীতায় মোটরসাইকেলসহ নওগাঁ সদরের মখরপুর গ্রামের বায়েজীদের ছেলে আল আমিন ওরফে মিলন (২৫) ও আদমদীঘির বড়আখিড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে আবু সাইদ (১৯) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের দেয়া তথ্যানুসারে পুলিশ নাটোর সদরের কানাইখালি থেকে শাহনেওয়াজের ছেলে সৌরভ হাসান সুমনকে গ্রেফতার ও তার নিকট থেকে একটি চোরাই পালসার মোটরসাইকেল উদ্ধার করে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.