আদমদীঘিতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা মামলার মুল আসামীরা ১৫ দিনেও ধরা পড়েনি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বাড়ীর সীমানা নিয়ে বিরোধের রবিউল ইসলাম মিঠু (৪৬) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা মামলা তদন্তে ধীরগতি চলায় মুল আসামী ফন্নি মন্ডল, জামিলসহ অপর আসামীদের পুলিশ ১৫ দিনেও গ্রেফতার করতে পারেনি। এদিকে আসামীদের লোকজন নানা হুমকি ধামকি দেয়ায় পরিবার নিয়ে নিরাপত্তাহিনতায় ভুগছেন বলে মামলার বাদিনী নিহতের স্ত্রী মাহবুবুা জানান।

আদমদীঘির ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার পশ্চিমপাড়ার কীটনাশক ব্যবসায় রবিউল ইসলাম মিঠু গত ১২ এপ্রিল সকালে তার স্ত্রী সন্তান নিয়ে বাড়ির সীমানা ডোবায় মাটি কেটে বাঁধার সময় প্রতিপক্ষ পরশি ফন্নি মন্ডলসহ তার লোকজন রবিউল ইসলাম মিঠুসহ তার পরিবারের উপড় আতকিংত হামলা চালিয়ে লাঠি দিয়ে পিটিয়ে রবিউল ইসলাম মিঠুকে হত্যা করে।

এ ঘটনায় তার স্ত্রী সন্তানরাও আহত হয়। পরে নিহতের স্ত্রী মাহবুবা বাদি হয়ে আদমদীঘি থানায় একই পাড়ার ফন্নি মন্ডল তার স্ত্রী মরিয়ম, ছেলে মেহেদী হাসান, ভাই মোসলেম হোসেন, জামিল ও তার স্ত্রী ফাইমা বেগমকে আসামী করে থানায় একটি হক্যা মামলা দায়ের করেন। ওই দিন পুলিশ মরিয়ম ও ফাইকে গ্রেফতার করলেও মুল আসামী ফন্নি মন্ডল, জামিল মোসলেমসহ অপর আসামীদের গ্রেফতার করতে পারেনি।

এদিকে এই আলোচিত হত্যা মামলার ১৫দিন অতিবাহিত হলেও পুলিশ মুল আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়নি।

মামলার তদন্তকারি পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আসামীদের গ্রেফতারে কয়েক স্থানে অভিযান চালানো হয়েছে। গ্রেফতারে জোড় তৎপরতা অব্যাহত রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.