আদমদীঘিতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা মোটরসাইকেল ছিনতাই


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে রুবেল হোসেন (৩২) নামের এক মোটরসাইকেলের পার্টস ব্যবসায়ীকে উপর্যুপুরি ছুরিকাঘাতে ও কুপিয়ে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুবৃর্ত্তরা।
গতকাল মঙ্গলবার (১৬ মার্চ) দিবাগত রাত ১১ টায় আদমদীঘি-তিলকপুর সড়কের কোমরভোগ কমিউনিটি ক্লিনিকের অদুরে একটি ধানক্ষেতে এ হত্যার ঘটনাটি ঘটে।
আজ বুধবার (১৭ মার্চ) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের সালগ্রামের সামছুল ইসলামের ছেলে রুবেল হোসেন পাশ্ববর্তি আক্কেলপুর উপজেলার তিলকপুর বাজারে বসবাস ও মোটরসাইকেলের পার্টস ও ইন্টানেটের আউটসোর্সিং-এর ব্যবসা করেন। গতকাল মঙ্গলবার বিকেলে ব্যবসা সংক্রান্ত কাজে রুবেল হোসেন তিলকপুর থেকে আদমদীঘি আসেন। কাজ শেষে রাতে তার ব্যবহৃত পালসার মোটরসাইকেল যোগে তিলকপুর বাজারে ফিরছিলেন।
তিনি রাত ১১ টায় আদমদীঘি-তিলকপুর সড়কের কোমরভোগ গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছামাত্র ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা সড়কে দড়ির ব্যারিকেট দিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর ব্যবসায়ী রুবেল হোসেনকে উপর্যুপুরি এলাপাথারি ছুরিকাঘাত এবং গলা,পা দড়ি দিয়ে বেঁধে হত্যা করে পাশের ধানক্ষেতে ফেলে রেখে তার মোটরসাইকেল এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তার শরীরের হাত, চোখ, পিটসহ বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহৃ রয়েছে।
নিহতের বাবা সামছুল ইসলাম জানায়, রুবেল তিলকপুর বাজারে স্ত্রী সন্তান নিয়ে বসবাস ও ব্যবসা করছিল। ছেলের কোন শক্র ছিলনা বলে তিনি দাবী করেন।
আজ বুধবার সকালে স্থানীয় জনতা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে আদমদীঘি ও দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র পুলিশ সুপার কেএম এরশাদ ও ওসি জালাল উদ্দীন ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, এ হত্যাকান্ডের রহস্য উৎঘাটন ও হামলাকারিদের চিহিৃতের চেষ্টা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.