আদমদীঘিতে বিয়ের প্রলোভনে দুই বোনকে ধর্ষণ : গ্রেফতার-২


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বিয়ের প্রলোভন দিয়ে চাচাতো দুই বোনকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল রবিবার (০৬ ফেব্রুয়ারি) রাতে মেয়ের বাবা রুস্তম আলী সরদার বাদী হয়ে দুই দুইজনকে আসামী করে আদমদীঘি থানায় এই ধর্ষণ মামলা দায়ের করেন।
পুলিশ ধর্ষনকারি আদমদীঘি উপজেলার বিহিগ্রাম বাপিহার পাড়ার শহিদুল ইসলামের ছেলে শিহাব হোসেন (২২) ও একই পাড়ার ইসমাইল হোসেনের মিন্টু (২৩) কে গ্রেফতার করেন। আজ সোমবার (০৭ ফেব্রুয়ারি) সকালে ধর্ষনের শিকার দুই ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ও আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।
মামলা সূত্রে জানাযায়, আদমদীঘির বিহিগ্রাম কুমরাপাড়ার ১৯ ও ১৭ বছর বয়সের দুই চাচাতো বোনকে একই গ্রামের বাপিহারপাড়ার শিহাব হোসেন ও মিন্টু নামের দুই যুবক বিয়ের প্রলোভনে যথাক্রমে ২২ জানুয়ারি ও ১ ফেব্রæয়ারী পৃথক স্থানে দুই বোনকে ধর্ষন করে।
গত শনিবার (০৫ ফেব্রুয়ারি) রাতে চাচাতো দুই বোন (ভিকটিমদ্বয়) বাদির মাটির ঘরের দুইতলায় একই কক্ষে শুয়ে পড়ে। রাত ১০ টায় মামলার আসামীদ্বয় কৌশলে ভিকটিমের কক্ষে প্রবেশ করে যৌন নিপীড়ন করলে তাদের চিৎকারে বাদি ওই কক্ষে ঢুকে দৃশ্যটি দেখার পর স্থানীয়দের সহযোগীতায় শিহাব ও মিন্টুকে আটক করে পুলিশে খবর দেন। পরদিন গতকাল রবিবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে শিহাব ও মিন্টুকে গ্রেফতার করে থানায় আনেন। ওই রাতেই ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় অভিযুক্ত শিহাব ও মিন্টুকে আসামী একটি ধর্ষন মামলা দায়ের করেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন মামলা দায়ের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, আজ সোমবার (০৭ ফেব্রুয়ারি) ভিকটিক দুইজনকে ডাক্তারী পরীক্ষার জন্য ও আসামীদের আদালতে প্রেরন বিষয় নিশ্চিত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.