আদমদীঘিতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে আহত ৭, আটক ১


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে প্রীতি ফুটবল খেলা নিয়ে বিরোধে দু‘পক্ষের সংঘর্ষে খেলোয়ারসহ অনন্ত ৭জন আহত হয়। আহতদের মধ্যে খেলোয়ার হৃদয়কে (১৭) আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় লিটন নামের এক জনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১ টায় উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের শিববাটী স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শি ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, আজ শুক্রবার সকালে আদমদীঘির শিববাটী স্কুল মাঠে বশিকোড়া নারায়নপাড়া ও শিববাটী সীতাহারপাড়া এলাকার কিশোররা এক প্রীতি ফুটবল খেলার আয়োজন করেন।

বেলা ১০টায় খেলাটির প্রথমার্ধের ৩০ মিনিটের সময় শিববাটী খেলোয়াররা বশিকোড়া দলের গোলে একটি বল ছুড়লে গোলকিপার তা ধরে ফেলেন। গোলকিপার কেন বল ধরলো এ নিয়ে উভয় পক্ষের খেলোয়ার ও সমর্থকদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে নাইম, রাহিদ, লিটনসহ অনেকেই লাঠি সোডায় সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে খেলোয়ার হৃদয়, রাসেল, মিলন, জাহিদসহ অন্তত ৭জন আহত হয়।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং লিটন নামের এক কিশোরকে আটক করেন। আদমদীঘি থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.