আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে যৌন নিপীড়ন বখাটে যুবক গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে যৌন নিপীড়ন করার অভিযোগে পুলিশ রবিউল ইসলাম আকাশ (২৫) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে।

রবিউল আদমদীঘির উথরাইল গ্রামের সাইদুর ইসলামের ছেলে। এ ঘটনায় যৌন নিপীড়নের শিকার ইন্দইল গ্রামের প্রবাসির স্ত্রী দুই সন্তানের জননী বাদি হয়ে গতকাল রোববার রাতে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার ইন্দইল গ্রামে জনৈক ব্যক্তি স্ত্রী ও দুই সন্তান রেখে দীর্ঘদিন যাবত মালয়েশিয়া দেশে কাজ করে। বাদিনীর স্বামী বিদেশে থাকার সুযোগে পাশের্র গ্রামের রবিউল ইসলাম আকাশ বেশ কিছু দিন যাবত ওই প্রবাসির স্ত্রীকে কু-প্রস্তাবসহ নানা ভাবে যৌন নিপীড়ন করে আসছে। তার কু-প্রস্তাবে রাজি না হলে সন্তান অপহরণসহ এ্যসিড নিক্ষেপ করবে বলেও হুমকি দিতেন।

গতকাল রোববার সকালে প্রবাসির স্ত্রী সান্তাহার বাজার করে ফেরার সময় বখাটে রবিউল পুনরায় ওই প্রবাসির স্ত্রীর পিছু নিয়ে একটি অটো রিক্সায় জোড় করে তুলে নিয়ে শারীরিক ভাবে যৌন নিপীড়নের চেষ্টা করে।

পরে বাড়ি ফিরে ওই নারী আদমদীঘি থানায় এ সংক্রান্ত মামলা দায়ের করলে পুলিশ রাতে বখাটে রবিউল ইসলাম আকাশকে গ্রেফতার করে আজ সোমবার দুপুরে আদালতে প্রেরণ করে বলে মামলার তদন্তকারি উপ-পরিদর্শক আবু সাইদ জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.