আদমদীঘিতে নৈশ্যকোচে তল্লাশি বিপুল ফেনসিডিল ও এ্যাম্পল উদ্ধার গ্রেফতার-৪

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ঢাকাগামী নৈশ্যকোচ তল্লাশি চালিয়ে ৪০ বোতল ভারতীয় ফেনসিডল ও ২শত পিস নেশার এ্যামপল (ইনজেকশান) উদ্ধার এবং চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

গতকাল রোববার দিবাগত রাত ১১ টায় নওগাঁ-ঢাকা মহাসড়কের আদমদীঘির অদুরে পোওতা রেলগেট এলাকায় তল্লাশি করে এসব মাদকদ্রব্য উদ্ধার করেন।

গ্রেফতারকৃতরা হলো চাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর ছয়ঘরিয়ার একরাম আলীর ছেলে বাবু (২০), ছাতরশিয়ার গ্রামের নাজমুল হকের ছেলে ফুয়াদ আলী ওরফে সিহাব (২১), বিশ্বনাথপুরের মাহবুল হোসেনের ছেলে সুমন রেজা ও ঢাকার ১২নং সাইবাদনগরের এচাহক মিয়ার ছেলে ছায়দুল ইসলাম (৩৭)।

এ ব্যাপারে আজ সোমবার সকালে আদমদীঘি থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক সামসুল আলম বিটিসি নিউজকে জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা ঢাকাগামী নৈশ্য কোচে মাদকদ্রব্যের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিক্তিতে গতকাল রোববার রাতে নওগাঁ-ঢাকা মহাসড়কে আদমদীঘির অদুরে পোওতা রেলগেট এলাকায় অবস্থান নিয়ে রাত ১১ টায় ঢাকাগামী শাহ ফতেহ আলী ও শ্যামলী পরিবহন নামের দুটি নৈশ্যকোচ তল্লাশি করে যাত্রী বেশে সিটে বসা উল্লেখিত ৪জন মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করে তাদের হেফাজতে ব্যাগে রাখা ৪০ বোতল ফেনসিডিল ও ২০০ পিস এ্যাম্পল জব্দ করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.