আদমদীঘিতে নারীসহ চার মাদক ব্যবসয়াী গ্রেফতার হেরোইন ও গাঁজা উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘি ও সান্তাহারে পৃথক স্থানে অভিযান চালিয়ে নারীসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং তাদের নিকট থেকে গাঁজা ও হেরোইন উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (১৭ মে) বিকেল ও রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, সান্তাহার চাবাগান এলাকার নজরুল ইসলাম নজুর স্ত্রী মাদক সম্রাজ্ঞী খ্যাত রহিমা বেগম ওরফে শুটকি (৪৬) ও কলসা সোনারপাড়ার জফির কাজির ছেলে জাহাঙ্গীর ওরফে মুরগি জাহাঙ্গীর (৪০) ছাতিয়ানগ্রাম দুর্গাপুরের আয়েজ উদ্দিনের ছেলে আজিজুল ফকির (৫৮) ও উথরাইল উত্তরপাড়ার জালাল আহমেদের ছেলে জাহাঙ্গীর আলম (৩৮) । এ ঘটনায় রাতে আদমদীঘি থানায় মাদক আইনে পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে।
পুলিশ জানায়, বুধবার বিকেলে সান্তাহার ফাঁড়ি পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে সান্তাহার চাবাগান এলাকা থেকে বিক্রির সময় ২০০ গ্রাম গাঁজা মাদক সম্রাজ্ঞী খ্যাত রহিমা বেগম ওরফে শুটটিকে গ্রেফতার এবং সান্তাহার সোনারপাড়া জনৈক সাহেরার বাসার সামনে থেকে তিন গ্রাম হেরোইনসহ জাহাঙ্গীর ওরফে মুরগি জাহাঙ্গীগকে গ্রেফতার, দুর্গাপুর থেকে ১০০ গ্রাম গাঁজাসহ আজিজুল ফকির ও রেল ক্রসিংয়ের পাশে থেকে জাহাঙ্গীর আলমকে ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে বলে ওসি রেজাউল করিম জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.