আদমদীঘিতে দুই কারখানার ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা, সিলগালা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে রাম মূখার্জ্জীর দাঁতের মাজন ও মের্সাস উত্তম ফ্লাওয়ার কারখানায় অপচ্ছিন্ন ও বিএসটিআই-এর অনুমোদন ছাড়াই দাঁতের মাজন ও ময়দা তৈরীসহ বাজারজাত করণের অপরাধে দুই কারখানার ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
আজ রবিবার (০৫ ডিসেম্বর) বেলা ১১ টায় আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা করেন। অভিযানে রাম মূখার্জ্জী দাঁতের মাজন কারখানা সিলগালা করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বগুড়া বিএসটিআই-এর পরিদর্শনকারি কর্মকর্তা (সিএম) জুনায়েদ আহমেদ ও র‌্যাব-১২ এর একটি অভিযান টিম।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, আদমদীঘির পূর্ব ঢাকারোড বড় আখিড়া মৌজায় অবস্থিত বিএসটিআই-এর অনুমোদন ছাড়াই সান্তাহারের রাম মূখার্জ্জীর দাঁতের মাজন নামের একটি দাঁতের মাজন তৈরী কারখানা ও কলাবাগান এলাকায় মেসার্স উত্তম ফ্লাওয়ার নামের কারখানায় ময়দা তৈরী করে বাজারজাত করণ করছে।
এমন গোপন সংবাদের ভিক্তিতে আজ রবিবার (০৫ ডিসেম্বর) বগুড়ার বিএসটিআই-এর আবেদনের প্রেক্ষিতে র‌্যাব-১২-এর একটি অভিযানিক টিমকে সাথে নিয়ে ভ্রাম্যমান আদালত ওই কারখানা দুটিতে অভিযান চালান। অভিযানে রাম মূখাজ্জীর দাঁতের মাজন তৈরী কারখানার ম্যানেজার বুলবুল হোসেনের ৫০ হাজার টাকা ও মেসার্স উত্তম ফ্লাওয়ার কারখানার ম্যানেজার কৃষ্ণ প্রসাদের ৭৫ হাজারসহ মোট ১লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.