আদমদীঘিতে ঢাকা নারায়নগঞ্জ ফেরত ১০২ জন হোম কোয়ারেন্টাইনে ৮ জন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় ঢাকা, রাজশাহী, চট্রগ্রাম, নারায়নগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসা করোনাভাইরাস সন্দেহে ৮ জনকে আদমদীঘি রহিম উদ্দীন কলেজ প্রাঙ্গনে প্রাতিষ্টানিক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। অবশিষ্ঠ ৯৪ জনকে রাখার ব্যবস্থা জোড়দার করা হয়েছে।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বর্তমানে ঢাকা, কুমিল্লা, রাজশাহী, চট্রগ্রাম, নারায়নগঞ্জ, নরসিংদী ও তাবলিক জামায়তফেরৎসহ দেশের বিভিন্ন স্থান থেকে আদমদীঘি উপজেলায় এ পর্যন্ত ১০২জন নারী পুরুষ ও শিশু এসছেন বলে প্রাথমিক অনুসন্ধানে জানাগেছে।

তাদের মধ্যে করোনাভাইরাস রয়েছে কিনা তা শনাক্তের জন্য আজ বুধবার পর্যন্ত ৮ জনকে রহিম উদ্দীন কলেজে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

অবশিষ্টদের খুঁজে বের করে ওই কলেজ প্রাঙ্গনে প্রাতিষ্টানিক হোম কোয়ারেন্টাইনে রাখতে ব্যবস্থা করা হচ্ছে। তবে অত্র উপজেলায় এখন পর্যন্ত কারো দেহে করোনাভাইরাস শনাক্ত হয়নি।

বিভিন্ন স্থান থেকে আসা সকলকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ, সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাস্ক ব্যবহার, জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য প্রশাসন নির্দেশ দেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.