আদমদীঘিতে ডিবি‘র অভিযানে ৫জুয়ারি গ্রেফতার সরঞ্জান উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় বগুড়া জেলা গোয়েন্দা সংস্থা ডিবি‘র একটি দল অভিযান চালিয়ে ৫ পেশাদারি জুয়ারিকে গ্রেফতার ও তাদের নিকট নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে
আজ শুক্রবার সকালে আদমদীঘির গোড়গ্রামের একটি বাগান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো আদমদীঘির শালগ্রামের তবিবর রহমানের ছেলে মাহমুদুল ইসলাম তালুকদার (৬০). নছিবে সুলতানের ছেলে আবু (৪০), কাওছার আলী প্রামানিকের ছেলে নজরুল ইসলাম (৪৮), মহসিন আলীর ছেলে কামরুজ্জামান (৪১) ও নওগাঁর রানীনগর উপজেলার পারইল-বিসিয়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে ইসাহক আলী (৫২)।

এ ব্যাপারে বগুড়া জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক ফিরোজ সরকার বাদি হয়ে আজ শুক্রবার দুপুরে আদমদীঘি থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতবার সকাল সাড়ে ৯টায় বগুড়া জেলা গোয়েন্দা শাখার একটি টিম আদমদীঘি উপজেলা এলাকায় মাদক চোরাচালান ও আইনশৃংখলা বিরোধী অভিযান পরিচালনা করা কালে গোপন সংবাদের ভিক্তিতে গোয়েন্দা শাখার ওই টিম আদমদীঘি সদরের পাশ্ববর্তি গোড়গ্রামের জনৈক শফিজারে ইউক্যালেক্টর গাছের একটি বাগান আসামীরা গোপনে চট বিছিয়ে টাকার বিনিময়ে তাসের মাধ্যমে জুয়া খেলা চালাচ্ছিল।

সেখানে অভিযান চালিয়ে নগদ ১ হাজার ৭শ টাকা, জুয়া খেলার দুই সেট তাস ও সরঞ্জামসহ তাদের গ্রেফতার করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.