আদমদীঘিতে ট্রাক-ট্রাক্টরের সংঘর্ষ নিহত-১, আহত-৪


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির অদুরে চাল বোঝাই ট্রাক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রশিদ (৫৫) নামের এক ট্রাক্টরের শ্রমিক নিহত ও মোটরসাইকেল আরোহিসহ ৪জন আহত হয়েছে।
নিহত আব্দুর রশিদ নওগাঁ সদরের খয়রাবাজের বাসিন্দা। আহতদের ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও ট্রাক্টর আটক করেছে। ট্রাক চালক ও হেলপাড় পলাতক রয়েছে।
আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১০টায় আদমদীঘির পশ্চিমে ইন্দইল ব্রিজের নিকট এ ঘটনা ঘটে।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন ও ফায়ার সার্ভিসের ডিম লিডার সাহাদত হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ বৃহস্পতিবার সকাল ১০টায় মহাসড়কের আদমদীঘির অদুরে ইন্দইল ব্রিজের পশ্চিমে নওগাঁ থেকে ঢাকাগামী ঢাকা মেট্রো-ট- ২০-০৯৭৫ নম্বর চাল বোঝাই একটি ট্রাক দন্ডায়মান ট্রাককে অভারটেক করার সময় বিপরিতমুখি ট্রাক্টরের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রাকটি খাদে পড়ে উল্টে যায় ও ট্রাক্টরের সামরে অংশ দুমড়ে মুচড়ে যায়।
সংঘর্ষে ট্রাক্টরের চালক নওগাঁ এনায়েতপুুরের সিরাজ (৩৩), শ্রমিক রনি (২১), আসলাম (৪৫) ও মোটরসাইলেক আরোহি আদমদীঘির আল জিলানী রাব্বি (২৭ গুরুত্বর আহত হয়।
আহতদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নেয়ার পর ট্রাক্টর শ্রমিক আব্দুর রশিদ মারা যায়। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.