আদমদীঘিতে ঘরে লুকিয়ে থেকে প্রবাসির স্ত্রীকে ধর্ষন চেষ্টা মামলার আসামী গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: প্রাকৃতিক ডাকে সাড়া দিতে যাওয়ার সুযোগে শোবার ঘরে ঢুকে সোহাগ নামের এক ব্যক্তি প্রাসাবির স্ত্রী (২৫) কে জোড়পূর্বক ধর্ষন চেষ্টা করা হয়েছে।
গত বুধবার (২২ জুন) রাত ১১টায় আদমদীঘি উপজেলার পাইকপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই প্রবাসির স্ত্রী নিজেই বাদি হয়ে একই গ্রামের আব্দুস ছামাদের ছেলে সোহাগ (৩৫),সখিন প্রামানিকে ছেলে মতিউর রহমান (৪০) ও তার ভাই নাঈম (২৪) কে আসামী করে আজ শুক্রবার (২৪ জুন) আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ মামলার সহযোগী আসামী মতিউর রহমান (৪০) কে পুলিশ গ্রেফতার করেছে। তবে মুল আসামী সোহাগকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।
পুলিশ ও ভিকটিম জানান, আদমদীঘির পাইকপাড়া গ্রামের ভিকটিমের স্বামী মাহবুব প্রায় চার বছর যাবত সৌদি প্রবাসে রয়েছে। ভিকটিম তার এক সন্তান নিয়ে স্বামী স্বশুড় বাড়িতে থাকেন। প্রায় ৫ মাস পূর্বে থেকে একই গ্রামের সোহাগ ওই প্রবাসির স্ত্রীর মোবাইলে ফোন করে কু-প্রস্তাব দিয়ে আসছিল।
গত বুধবার (২২ জুন) প্রাবাসির স্ত্রী রাতের খাবার পর ঘুমিয়ে পড়ে। রাত ১১টায় প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাড়ির মুল দরজা খুলে রেখে বাহিরে টয়লেটে যান। এ সুযোগে সোহাগ বাড়িতে প্রবেশ করে প্রাবাসির স্ত্রীর শোবার ঘরে ঢুকে লুকে থাকে। প্রাকৃতিক ডাকে সাড়া শেষে প্রবাসির স্ত্রী শোবার ঘরে প্রবেশ করলে সোহাগ তাকে ঝাপটে দরে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় তার চিৎকারে পাশের ঘরের ভাসু ও দেবরসহ অন্যরা এসে সোহাগকে আটক করে।
এ সময় খবর পেয়ে অপর আসামী মতিউর রহমান ও তার ভাই নাইম ভিকটিমের বাড়িতে ঢুকে ধর্ষন চেষ্টাকারি সোহাগকে ছিনিয়ে নিয়ে যায়।
মামলার তদন্তকারি উপ-পরিদর্শক হযরত আলী বিটিসি নিউজকে জানান, এ মামলার সহযোগী আসামী মতিউর রহমানকে গ্রেফতার করে আজ শুক্রবার (২৪ জুন) আদালতে পাঠানো হয়েছে। অপরদের গ্রেফতারে তৎপরতা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.