আদমদীঘিতে গৃহবধুর লাশ উদ্ধার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে রুমি আক্তার (২০) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে আদমদীঘির চাঁপাপুর ইউনিয়নের ছাতারবাড়ি গ্রামে তার স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

নিহত রুমি আক্তার উপজেলার ছাতারবাড়ি গ্রামের হাসান (২৩)-এর স্ত্রী। এ ঘটনায় থানায় একটি ইউ.ডি মামলা হয়েছে।

স্থানীয়রা জানান, আদমদীঘির ছাতারবাড়ি গ্রামের আমজাদ হোসেনের ছেলে হাসানের সাথে প্রায় দেড় বছর আগে একই গ্রামের এমদাদুল হক দুদুর মেয়ে রুমি আক্তারের বিয়ে হয়।

হাসানের ভাই আনছার আলী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, আজ সোমবার হাসান ও তার স্ত্রী রুমি আক্তারের মধ্যে পারিবারিক কলহের ঘটনা ঘটে। এ ঘটনায় তার ভাইয়ের স্ত্রী গৃহবধু রুমি আক্তার সকাল ১০টায় দ্বিতলা ঘরের একটি কক্ষে গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহত রুমির বাবা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, তার মেয়েকে কৌশলে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে বলা হচ্ছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মৃত্যু ঘটনাটি রহস্যজনক হওয়ায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত মৃত্যুরহস্য জানা যাবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.