আদমদীঘিতে খাদ্য বান্ধব কর্মসুচীর ২৬৪ বস্তা চাল জব্দ-গ্রেফতার-১


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে খাদ্য বান্ধব কর্মসুচীর সরকারি ২৬৪ বস্তা চাল জব্দ করা হয়েছে। আজ বুধবার (১৪ অক্টোবর) ভোরে পাচারের সময় জনতা ১৫ বস্তা ও বুধবার সকালে নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভুমি) মাহবুববা হক হেলালিয়া বাজারে ডিলার বেলাল হোসেননের গুদাম ঘরে অভিযান চালিয়ে আরও ২৪৯ বস্তা চাল জব্দ করেন।

এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পরিতোষ পাল বাদি হয়ে ডিলার বেলাল হোসেনসহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ আবু সাইদ নামের ইজিবাইক চালকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার করজবাড়ি গ্রামের এচাহাকের ছেলে।

পুলিশ জানায়, আজ বুধবার (১৪ অক্টোবর) ভোর রাতে হেলালিয়া বাজারে খাদ্য বান্ধব কর্মসুচীর ১০ টাকা কেজি দরের সরকারি চাল পাচারের সময় জনতা ইজিবাইক (টমটম) সহ ১৫ বস্তা চাল আটক করে পুলিশে খবর দেন।

পুলিশ ইজিবাইক (টমটম)সহ চাল থানায় নিয়ে আসেন। এরপর সকালে নির্বাহি ম্যাজিষ্ট্রেট মাহবুবা হকের নেতৃত্বে ওই এলাকার ডিলার বেলাল হোসেনের গুদাম ঘরে অভিযান চালিয়ে পাচারের উদ্যেশ্যে মজুত ১৫ টি প্লাষ্টিক বস্তায় রাখা চাল ও সরকারি খাদ্যবান্ধব কর্মসুচীর বস্তায় রাখা ২৩৪ বস্তাসহ মোট ২৪৯ বস্তা চাল জব্দ করেন।

অভিযানের সময় চাল ডিলার বেলাল হোসেন পালিয়ে যান। আদমদীঘি উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পরিতোষ পাল জানান, প্লাষ্টিক বস্তায় পাওয়া ৩০ বস্তা চাল জব্দ করে ডিলারসহদুইজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অবশিষ্ঠ সরকারি খাদ্যবান্ধব কর্মসুচী লেখা ২৩৪ বস্তা চাল জব্দ করে রাখা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.