আদমদীঘিতে কাতার দেশে যাবার সময় গাঁজা ও বিপুল ঘুমের ট্যাবলেটসহ যুবক গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  ছুটিতে বাড়ি আসার এক মাস পর পুনরায় কাতার দেশে যাবার সময় গাঁজা ও বিপুল সিডাকসিন ঘুমের ট্যাবলেটসহ হোসেন সরদার (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রোববার সকালে আদমদীঘির সাইলো রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। হোসেন সরদার আদমদীঘি উপজেলার কদমা গ্রামের আকরাম হোসেনের ছেলে। এ ঘটনায় ওইদিন বিকেল থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম বাদি হয়ে মাদক আইনে একটি মামলা করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজকে জানান, আদমদীঘির কদমা গ্রামের হোসেন সরদার কাতার দেশে দীর্ঘ দিন থাকার পর গত মাসে ছুটিতে বাড়ি আসে। বাড়িতে এক মাস ছুটি কাটিয়ে পুনরায় কাতার দেশে যাবার উদ্যেশ্যে আজ রোববার সকালে বাড়ি থেকে ঢাকা বিমান বন্দরে যাবার জন্য একটি ইজিবাইক যোগে সান্তাহার বাসে উঠার জন্য যাচ্ছিল। তার লাগেজে বিপুল মাদকদ্রব্য রয়েছে।

এমন গোপন সংবাদের ভিক্তিতে থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম ফোর্সসহ সান্তাহার সাইলো রোডে হোসেন সরদারের ইজিবাইক থামিয়ে তার লাগেজ তল্লাশি করে। এসময় তার লাগেজ থেকে ২শ গ্রাম গাঁজা ও সিড্রাসিন, রিভো ও নোরি জাতীয় ৩০০ পিস ঘুমের ট্যালেট উদ্ধারসহ তাকে গ্রেফতার করে।

হোসেন সরদারে পারিবারিক সুত্রে বলা হয়, আজ রোববার দিবাগত রাত ১০ টায় তার কাতার দেশে যাবার বিমান টিকিট ছিল। ফলে বিদেশ যাওয়া হলোনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.