আদমদীঘিতে কলেজ ছাত্রী অপহরণ মামলা ভিকটিমের জবানবন্দী গ্রহন ও অপহরণকারিকে আদালতে প্রেরণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে কলেজ ছাত্রী রঞ্জনা বালা অপহরণ মামলার ভিকটিম রঞ্জনা বালার জবানবন্দী গ্রহন ও ডাক্তারী পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃত মুল আসামী রাসেলকে আদালতে গ্রেরন করা হয়েছে। আজ  বৃহস্পতিবার দুপুলে আদমদীঘি থানা পুলিশ তাদের আদালতে প্রেরন করেন।

উল্লেখ্য: আদমদীঘি উপজেলার ভেনলা গ্রামের বিদুৎ চন্দ্র বর্মনের মেয়ে ও চাঁপাপুর জালাল উদ্দীন কলেজের ১ম বর্ষের ছাত্রী রঞ্জনা বালাকে কলেজে আসা যাওয়ার পথে উপজেলার মাতাপুর গ্রামের আব্দুল জোব্বারের ছেলে আসামী রাসেল উত্ত্যক্তসহ কু-প্রস্তাব দিয়ে আসার এক পর্যায়ে গত ১৯ সেপ্টেম্বর সকালে রঞ্জনা বালা বাড়ি থেকে কলেজে যাবার পথে গ্রামের সন্নিকটে তেবারিয়া নামক স্থানে রঞ্জনা বালার পথরোধ করে।

এরপর রাসেল ও তার সহযোগীরা রঞ্জনা বালাকে জোড়পূর্বক একটি মাইক্রোতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় গত ১৩ অক্টোবর রাতে কলেজ ছাত্রী রঞ্জনা বালার বাবা বাদি হয়ে আদমদীঘি থানায় রাসেল তার ভগ্নিপতিসহ ৪ জনের বিরুদ্ধে একটি অপহরন মামলা করে। এদিকে দীর্ঘ ১ মাস ৩দিন পর গতকাল (২৩ অক্টোবর) বুধবার সন্ধ্যায় আদমদীঘি থানা পুলিশ নারায়নগঞ্জ থেকে অপহৃত কলেজ ছাত্রী রঞ্জনা বালাকে উদ্ধারসহ মুল অপহরনকারি রাসেলকে গ্রেফতার করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.